সাভার ক্যান্টনমেন্ট বোর্ড বালক উচ্চ বিদ্যালয়

সাভার ক্যান্টনমেন্ট, সাভার, ঢাকা

School Code (Board): 1611 || EIIN: 136753

Message Of Vice President

                                                           বাণী

                                                                                        সহ-সভাপতি মহাদয়ের 

 

সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর কর্তৃক সুপরিচালিত ও সাভার ক্যান্টনমেন্ট বোর্ড কর্তৃক সুনিয়ন্ত্রিত সাভার ক্যান্টনমেন্ট বোর্ড বালক উচ্চ বিদ্যালয় একটি আদর্শ বিদ্যায়তন । প্রতিষ্ঠালগ্ন থেকে অত্র প্রতিষ্ঠানটি সামরিক, প্রতিরক্ষাখাতভূক্ত ও অসামরিক ব্যক্তিবর্গের সন্তান সন্ততিদের জাতীয় শিক্ষাক্রম এবং সহপাঠ্যক্রমিক কার্যাবলিতে সরব, সক্রিয়, সপ্রতিভ অংশ গ্রহণের মাধ্যমে দায়িত্ব সচেতন মানবিক মূল্যবোধ সম্পন্ন কর্মোদ্যোমী দেশপ্রেমিক সুনাগরিক গঠনের ক্ষেত্রে মহান দায়িত্ব পালন করে যাচ্ছে । বিদ্যালয় পরিচালনা পর্ষদের সম্মানিত সভাপতি মহোদয়ের সুনির্দেশনা, শিক্ষক-শিক্ষিকাবৃন্দের নিবেদনশীল পাঠদান ও অভিভাবকবৃন্দের আন্তরিক সহযোগিতায় শিক্ষার্থীদের মেধা স্ফুরণ ঘটিয়ে তাদেরকে মানব সম্পদ হিসেবে গড়ে তোলাই অত্র বিদ্যালয়ের মূল লক্ষ্য । শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকবৃন্দের ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের আন্তরিক প্রচেষ্টায় বিদ্যালয়ের মিশন, ভিসন ও লক্ষ্যকে তাড়া করে এবং মনছবি বাস্তবায়নের মাধ্যমে আমাদের লালিত স্বপ্ন সাফল্যের স্বর্ণ সৈকতে পৌছে যাবে । কচি-কাঁচা সবুজ-সজীব শিক্ষার্থীরা অরুণিমার আলোয় উদ্ভাসিত হোক, আত্মনির্মাণ ও সভ্যতা বিনির্মাণের মাধ্যমে দক্ষ মানব সম্পদ হিসেবে ছড়িয়ে পড়ুক সবুজ-শ্যামল বাংলাদেশের মানচিত্রের প্রতিটি কোণায় কোণায় । নির্ভেজাল সৃজনশীলতা, আনন্দময় উদ্দীপনা, আত্মবিশ্বাসী মনের সমস্ত ইতিবাচক বুদ্ধিমত্তা ও পরিকল্পিত পরিশ্রমের মাধ্যমে শিক্ষার্থীর ললাটে লেগে থাকুক দৃশ্যমান সফলতা-মহান আল্লাহর নিকট প্রাঞ্জল প্রার্থনা ।

মহান আল্লাহ্ আমাদের সহায় হোন ।

 

 

                 শেহেলী লায়লা

                      উপ-সচিব

   ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার

     সাভার ক্যান্টনমেন্ট, সাভার, ঢাকা ।

                              ও

                        সহ-সভাপতি

                বিদ্যালয় পরিচালনা পর্ষদ

সাভার ক্যান্টনমেন্ট বোর্ড বালক উচ্চ বিদ্যালয়

        সাভার ক্যান্টনমেন্ট, সাভার, ঢাকা ।                                                                                                                       

Total Views : 1322